মোঃ তানসেন আবেদীনঃ জামায়াত ও সুবিধাবাদীদের সন্ত্রাস, চাঁদাবাজ, নৈরাজ্য, মাদক ও দখলদারদের বিরুদ্ধে নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) বিকেলে নোয়াগাঁও ইউনিয়নের ভূইয়া রিসোর্টে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় নোয়াগাঁও ইউনিয়ন বিএনপির সভাপতি ডা. মিজানুর রহমানের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, সিনিয়র সহ সভাপতি নজরুল ইসলাম টিটু সহ সোনারগাঁ পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের সভাপতি ও সাধারণ সহ সহযোগী অঙ্গ সংগঠন এর নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

আজহারুল ইসলাম মান্নান বলেন,জামাতের কাঁদে ভারতের ‘র’ বর করেছে। বাংলার মাটিতে ভারতের কোনো ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না। ফ্যাসিঁবাদ আওয়ামীলীগের নেতাকর্মীদের দলে ঠাঁই দিচ্ছে জামাত। স্বৈরাচার সরকার এর দোসররা জামাতে প্রবেশ করে চাঁদাবাজি ও সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করছে। মান্নান আরো বলেন সোনারগাঁওয়ের মাটিতে কোনো মাদক কারবারি, চাঁদাবাজি ও সন্ত্রাসীদের জায়গা হবে না।জাতীয়তাবাদীদলের নেতাকর্মীরা জিয়াউর রহমান এর আদর্শকে বিশ্বাস করে। বাংলাদেশ জাতীয়তাবাদী দল একটি সুশৃঙ্খল দল এখানে কোনো চাঁদাবাজির ঠাঁই নেই।

নারায়ণগঞ্জ নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে