জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা সংবাদদাতাঃআশুগঞ্জে ১৬ কেজি গাজা ও একটি নোহা গাড়িসহ একজন মাদককারবারী আটক করেছে আশুগঞ্জ থানা পুলিশ।তার নাম  হাসান আহমেদ(৩৪)। সে ব্রাহ্মণবাড়িয়া সদর থানার কান্দিপাড়া এলাকার শিব্বির আহম্মেদের  ছেলে।

শুক্রবার  দুপুরে আশুগঞ্জ টোলপ্লাজা এলাকায় এসআই (নিরস্ত্র)  প্রদ্যুৎ ঘোষ চৌধুরী সঙ্গীয় পুরিশ সদস্যদের নিয়ে ভভিযান চালায়। ভভিযান কালে গাড়িটিকে সন্দেহ হলে তাতে তল্লাসী চালায়। তল্লাশি কালে গাড়ির মধ্যে রাখা ১৬ কেজি গাঁজা পাওয়া যায়,যা বিক্রয়ের জন্য নিয়ে যাওয়া হচ্ছিল। পরে পুলিশ গাঁজা ও নোহা গাড়িসহ হাসান আহমেদকে আটক করে থানায় নিয়ে যায়।

এ  বিষয়ে আশুগঞ্জ থানার এসআই (নিরস্ত্র)  প্রদ্যুৎ ঘোষ চৌধুরী বাদি হয়ে ২০১৮ সালের মাদকদ্রব্য আইনের  ধারা ৩৬(১) সরনির ১৯ (গ)/৩৮ মোতাবেক মামলা দায়ের করেন। যার এফআইআর নং-০৫। তারিখঃ ০৬.০৯.২০২৪ইং।

এ বিষয়ে আশুগঞ্জ থানায় অফিসার ইনচার্জ মোহাম্মদ সফিউল কবির বলেন,বিগত কয়েকদিনে জেলা পুলিশ সুপারের নির্দেশনা অনুযায়ী মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। ভভিযানে বেশ কয়েকজন মাদককারবারীকে আটক করে আদালতের মাধ্যমে কোর্ট হাজতে প্রেরন করা হয়েছে। মাদকবিরোধী উক্ত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে। তিনি মাদকের ব্যাপারে জিরো টলারেন্স নীতি ঘোষনা করে বলেন মাদককারবারী যেই হোক তাদেরকে ছাড় দেওয়া হবেনা।

ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।।  বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে