তুহিন হোসেনঃ রবিবার (১লা সেপ্টেম্বর) বিকেলে ঈশ্বরদী পৌরসভার সাবেক মেয়র মোখলেসুর রহমান বাবলুর শেরশাহ রোডস্থ নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনটি অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যের মাধ্যমে ঈশ্বরদী পৌর স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ন আহবায়ক আওয়াল কবির বলেন, ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মেহেদী হাসান, পাবনা জেলা বিএনপি’র সম্মানিত আহবায়ক ও বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলির সম্মানিত সদস্য হাবিবুর রহমান হাবিব সম্বন্ধে কুরুচিপূর্ণ, উদ্ধতপূর্ণ আচরণমূলক ও ভাবমূর্তী খুন্ন করার বক্তব্য রেখে চলেছেন । আমি মোঃ আউয়াল কবির, ঈশ্বরদী উপজেলা ও পৌর স্বেচ্ছাসেবক দলের পক্ষ থেকে এহেন বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি সে তার কুকর্ম ও দোষত্রুটি গুলো ঢাকার জন্য এরকম বক্তব্য প্রদান করে চলেছে। আপনারা জানেন যে গত ০৫ আগস্ট বিকাল আনুমানিক ৫ ঘটিকার সময় পোস্ট অফিস মোড়ে বিজয় মিছিলের সময় ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রুহুল আমিনকে জিআই পাইপ দিয়ে মেরে তার হাত ভেঙে দেয়, পৌর যুব দলের সম্মানিত সদস্য জুবায়ের ফারুক রাজীবকে মারধর করে পৌর যুবদলের কর্মি মোঃ মিজানুর রহমান মনিকে মারধর করে, ঈশ্বরদী সরকারি কলেজ ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও পৌর যুবদলের সম্মানিত সদস্য মীর হুমায়ুন কবির জিহাদকে বিজয় মিছিল থেকে হুমকি দিয়ে বের করে দেয়।

মেহেদী হাসান উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব হয়ে একজন জাতীয় নেতা সম্বন্ধে কিভাবে নোংরা ও কুরুচিপূর্ণ বক্তব্য দেয়া যার সম্বন্ধে ঈশ্বরদী-আটঘরিয়া বাসী সহ বাংলাদেশের অধিকাংশ মানুষ চেনেন ও জানেন। তাই মেহেদীর এরকম বক্তব্যের ও তিব্র নিন্দা জানাচ্ছি। কিছু সংখ্যক পথভ্রষ্ট নেতা ও কর্মীরা হাবিবুর রহমান হাবিব সাহেবের ব্যাপারে যে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তা থেকে বিরত থাকা জন্য অনুরোধ করা যাচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর বিএনপির সাবেক সহ-সভাপতি হাবিবুর রহমান হবি, পাবনা জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলাম নয়ন, ঈশ্বরদীর উপজেলা শ্রমিক দলের সভাপতি ভাষা প্রামানিক, পাবনা স্বেচ্ছাসে সকল দলের সদস্য মোঃ নবী, যুবদলের যুগ্ন আহবায়ক মিজানুর রহমান মিজান, মোঃ মোস্তফা, লিটন,পৌর যুবদলের সদস্য জুবায়ের ফারুক, রাজিব ফরাজী, ঈশ্বরদী উপজেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক আওরঙ্গজেব রাতুল, ঈশ্বরদী কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক রুহুল আমিন, পৌর ছাত্রদলের কর্মী মোঃ শিশির, পৌর যুবদল কর্মী সজীব, খালেদ বিন প্রার্থীব, সম্রাট হোসেন, মামাত সেলিম, জুয়েল, মোহন, জমির, মামুন প্রমুখ।

পাবনা নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে