সিনান আহমেদ শুভঃ হিন্দু ধর্মালম্বীদের দেবতা ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে রাজবাড়ীতে বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।পরে আয়োজন কমিটির পক্ষ থেকে বন্যা দুর্গতদের জন্য জেলা প্রশাসকের হাতে ১ লক্ষ টাকা দেওয়া হয়। সোমবার (২৬ আগষ্ট) বিকেল ৫ টায় রাজবাড়ী পৌর শহরের লক্ষীকোল হরিসভা সার্বজনীন দুর্গা মন্দির প্রাঙ্গণ জন্মাষ্টমী উদযাপন কমিটির আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।পরে মন্দির প্রাঙ্গণ থেকে একটি অনাড়াম্বর র‍্যালি বের হয়।র‍্যালিতে কয়েক শত হিন্দু নারী পুরুষ, শিশু-কিশোররা অংশ নেয়।

জন্মাষ্টমী উদযাপন কমিটির আহবায়ক জয়দেব কর্মকারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আবু কায়ছার খান, বিশেষ অতিথি রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈম,অতিরিক্ত পুলিশ সুপার জি এম আবুল কালাম আজাদ,জেলা জামাতের আমীর এড্যা নুরুল ইসলাম,জেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক মঞ্জরুল আলম দুলাল প্রমুখ। রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সাবেক সভাপতি আলী নেওয়াজ মাহমুদ খৈম বলেন, আপনারা প্রতিটি পার্বণ নির্ভয়ে আপনাদের মতো করে পালন করবেন। আমরা জেলা বিএনপির পক্ষ থেকে আপনাদের সার্বিক সহযোগিতা করবো।

জেলা প্রশাসক আবু কায়ছার খান সনাতন ধর্মাবলম্বীদের উদ্দেশ্যে বলেন, আপনারা আজ জন্মাষ্টমীর আয়োজন ছোট পরিসরে করে যে অর্থ বন্যা দুর্গতদের জন্য দিলেন এতে আমরা আপনাদের আন্তরিক ধন্যবাদ জানাই।আপনাদের দেওয়া অর্থ আগামী কাল প্রধান উপদেষ্টার ত্রান তহবিলে জমা দেওয়া হবে।

রাজবাড়ী নিউজ ডেস্ক।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে