জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা।। ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশনের ঈদ পুনর্মিলনী, আলোচনা ও ক্রেষ্ট বিতরন অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (০১ জুলাই-২৪) সকালে ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশনের আয়োজনে  ব্রাহ্মণবাড়িয়ার পীরবাড়ির সেবা জেনারেল ষ্টোরে অনুষ্ঠিত উক্ত ঈদ পুনর্মিলনী, আলোচনা ও ক্রেষ্ট বিতরন অনুষ্ঠানে  প্রধান  অতিথি ও প্রধান আলোচক হিসেবে বক্তৃতা করেন

ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা  শায়খ মোশাররফ হোসেন রব্বানী হাফি। উক্ত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে বিশিষ্ট সমাজসেবক ও ঠিকাদার মলাই মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইব্রাহিম ইবনে আব্দুল হামিদ (কুয়েত প্রবাসী  ও বিশিষ্ট ব্যবসায়ী), দেলোয়ার হোসেন(কুয়েত প্রবাসী  ও বিশিষ্ট  সমাজ সেবক ),নুর খাঁহাফি,ডঃ মনির হোসেন,শফিকুল ইসলাম সবুজ,সিরাজুল ইসলাম(প্রধান উপদেষ্টা বিজয়নগর দারুস সুন্নাহ ফাউন্ডেশন), আল-আমিন বিন আব্দুল্লাহ (সভাপতি,নাসিরনগর দারুস সুন্নাহ ফাউন্ডেশন),আল-আমিন হাসান (সভাপতি, হকের আলো), ফারেজ খাঁন(সাধারণ সম্পাদক, সদর দারুস সুন্নাহ ফাউন্ডেশন)। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন শায়খ আবু বকর ছিদ্দিক(সভাপতি, বাঞ্ছারামপুর দারুস সুন্নাহ ফাউন্ডেশন),শায়খ শহিদুল ইসলাম, হাফেজ মায়নাল হোসেন,উস্তাদ মোশারফ হোসেন (শাহবাজপুরী )হাফেজ মেহেদী বিন আলি আমজাদ (বিজয়নগরী)। অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন মির্জা খোকন,মুহাম্মদ সেলিম,অলি আহমেদ, চাঁন মিয়া, মুর্শিদ আলম,সুহেল রানা,মঞ্জু মিয়া,রুবেল বিন আব্দুর রাজ্জাক, সোয়াইব চৌধুরী।ফারুকুল ইসলাম। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ইসরাইল খাঁন বিন কালু মিয়া (কেন্দ্রীয় কোষাধ্যক্ষ,ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশন)। অনুষ্ঠানের সার্বিক তত্তাবধানে ছিলেন ফজলুল হক(সাধারণ সম্পাদক, সরাইল দারুস সুন্নাহ ফাউন্ডেশন),মহি উদ্দিন বিন মঞ্জু মিয়া(কেন্দ্রীয় অর্থ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশন) এবং শুভেচ্ছান্তে  ছিলেন সুফল মিয়া বিন হাবিবুর রহমান,মুহাম্মদ হোসেন, ইসমাইল চৌধুরী, ইমান হোসেন।

আলোচনা সভা শেষে উপস্থিত অতিথি বৃন্দ চ্যানেল এস’র ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি ও দৈনিক স্বদেশ প্রতিদিনের আশুগঞ্জ প্রতিনিধি বাবুল শিকদারকে ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশনের পক্ষ থেকে বিশেষ সম্মাননা স্মারক হিসেবে  তার হাতে ক্রেষ্ট তুলে দেন। উল্লেখ্য যে,ব্রাহ্মণবাড়িয়া দারুস সুন্নাহ ফাউন্ডেশনের সার্বিক তত্বাবধানে সেবা ষ্টোর নামে বিভিন্ন মুদি ও কনফেকশনারি মালামাল বিক্রি করা হয়ে থাকে। যার আয়ের কিছু অংশ বিভিন্ন সামাজিক, গরীব-দুঃখীদের কল্যানে ব্যয় করা হয়। সেবা ষ্টোরে মুদি মাল  পাশাপাশি অর্গানিক পন্য বিক্রি করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে