তুহিন হোসেন, পাবনা সংবাদদাতা।। পাবনার আটঘরিয়ায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম এর নামে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট অনুষ্ঠিত হয়। মিছিলটি আটঘরিয়া বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আওয়ামী লীগ কার্যালয় এ এসে শেষ হয়। এছাড়া আটঘরিয়া থানার ওসি হাদিউল ইসলাম মামলায় পক্ষ পাতিত্ব করায় তার অপসারণের দাবিতে প্লেকার্ড বহন করে বিক্ষোভ মিছিল করে আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠন।

গত সোমবার ৯ জুন সকাল দশটার আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র শহিদুল ইসলাম রতন এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল ও অবস্থান ধর্মঘট পালিত হয় এবং ওসি হাদিউল ইসলাম এর অপসারণের দাবিতে প্লেকার্ড বহন করে বিভিন্ন শ্লোগান দেয়া হয়। বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও দেবোত্তর ইউপি চেয়ারম্যান মোহাইম্মীন হোসেন চঞ্চল, নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান তানভীর ইসলাম, মাজপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইন্নাজ আলী খান, দেবোত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিখিল কুমার সাহা, চাঁদভা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম প্রমুখ। আওয়ামীলীগ সভাপতি শহিদুল ইসলাম রতন বলেন, ওসি হাদিউল ইসলাম যোগদান পর আটঘরিয়া বাজারে হোন্ডাসহ ২০টি চুরি সংঘটিত হয়েছে ওসি কোন পদক্ষেপ নেয়নি।

একদন্ত ইউনিয়নের হয়দার গ্রামে একরাতে ১৫টি গরু চুরি সংঘটিত হয়েছে। একই ইউনিয়নের বেলদহ গ্রামে (জাপান) বাড়ি একরাতে ১০টি গরু চুরি হয়েছে। তার কোন ব্যবস্থা নেয়নি। তিনি আরও বলেন ৫টি ইউনিয়ন এ মাদক ব্যবসা জমজমাট হয়ে উঠেছে। তাদের কাছ থেকে মাসিক টাকা পেয়ে চুপচাপ বসে রয়েছে। তাই আমরা ওসি হাদিউল ইসলাম এর অতি দ্রুত অপসারণ চাই।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে