জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা।। করোনা পরিস্থিতিতে কর্মহীন এবং অসহায় হয়ে পড়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১২টি ওয়ার্ডের ১৫শ পরিবারের মধ্যে ঈদ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। ভূইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান কবির আহমেদ ভূইয়ার সহযোগিতায় এবং জেলা বিএনপির তত্ত্বাবধানে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকালে শহরের ফুলবাড়িয়া এলাকা থেকে বিভিন্ন ওয়ার্ডে খাদ্যসামগ্রী ভর্তি ট্রাক পাঠানো হয়। সেখানে উপস্থিত থেকে এর তত্ত্বাবধান করেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সহসভাপতি জিল্লুর রহমান, অ্যাডভোকেট শফিকুল ইসলাম, গোলাম সারোয়ার খোকন, সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আনিসুর রহমান মঞ্জু, সাংগঠনিক সম্পাদক সিরাজুল ইসলাম সিরাজ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক মোমিনুল হক, নূরে আলম সিদ্দিকী, আলী আজম।

কোষাধ্যক্ষ জসিম উদ্দিন রিপন, প্রচার সম্পাদক আবু শামীম মো. আরিফ, প্রবাসী কল্যাণ সম্পাদক শাহআলম, জেলা যুবদল সভাপতি মো. শামীম মোল্লা, সাধারণ সম্পাদক ইয়াছিন মাহমুদ, জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক ফুজায়েল চৌধুরী, সাংগঠনিক সম্পাদক শাহিনুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন দিলীপ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন। পরে ওয়ার্ড পর্যায়ে দলের নেতারা খাদ্যসামগ্রী ভর্তি ব্যাগ বিতরণ করেন।

জহির  সিকদার, ব্রাহ্মণবাড়িয়া
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে