জহির সিকদার, ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতা।। ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগরে সংরক্ষিত মহিলা মেম্বার নিলুফা আক্তারের বাড়ি থেকে ১৮’বস্তা সরকারি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন।

বুধবার বিকেলে উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে ওই জনপ্রতিনিধির বাড়ি থেকে চালগুলো জব্দ করা হয়। এ ঘটনায় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তিনি ওই গ্রামের আক্তার হোসেনের স্ত্রী।

বিজয়নগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার জানান, গোপন সংবাদের খবর পেয়ে ইসলামপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য নিলুফা আক্তারের বাড়িতে অভিযান চালিয়ে চালগুলি জব্দ করা হয়েছে। ওই চাল সম্পর্কে সঠিক তথ্য দিতে ব্যর্থ হন নিলুফা আক্তার। পরে সরকারি চাল গোপনে মজুদ রাখার ঘটনায় ভ্রাম্যমাণ আদালত ওই ইউপি সদস্যকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সহকারী কমিশনার (ভূমি) মো. মাহবুবুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

ব্রাহ্মণবাড়িয়ায় বিজয়নগরে সংরক্ষিত মহিলা মেম্বার নিলুফা আক্তারের বাড়ি থেকে ১৮ বস্তা সরকারি চাল জব্দ করেছে উপজেলা প্রশাসন। বুধবার বিকেলে উপজেলার চর ইসলামপুর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামে ওই জনপ্রতিনিধির বাড়ি থেকে চালগুলো জব্দ করা হয়। এ ঘটনায় তাকে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। তিনি ওই গ্রামের আক্তার হোসেনের স্ত্রী।

বিজয়নগর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মেহের নিগার জানান, গোপন সংবাদের খবর পেয়ে ইসলামপুর ইউনিয়নের ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত সদস্য নিলুফা আক্তারের বাড়িতে অভিযান চালিয়ে চালগুলি জব্দ করা হয়েছে।ঔ চাল সম্পর্কে নিলুফাকে জিজ্ঞেস করা হলে তিনি সদুত্তর দিতে পারেননী।  পরে সহকারী কমিশনার (ভূমি) মো. মাহবুবুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে এক বছরের কারাদণ্ড দেন।

জহির  সিকদার, ব্রাহ্মণবাড়িয়া জেলা
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে