ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার বিশিষ্ট দানবীর,সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান,স্ট্যান্ডার্ড ব্যাংকের পরিচালক, লায়ন ফিরোজুর রহমান ওলিও ব্যাক্তিগত ভাবে ৩০ হাজার অসহায় ও বিপদগ্রস্ত পরিবারের পাশে থাকার ঘোষনা দিয়েছেন। এই পর্যন্ত ১০ হাজার বিতরন সম্পুর্ন করেন। তারপরই বাধা-বিপত্তি মুখে পড়েন।

লায়ন ফিরোজুর রহমান ওলিও বিডি টাইম্স নিউজকে বলেন, “আমার জীবনে এই প্রথম শুনলাম দান কিংবা ত্রান সামগ্রী বিতরনেও বাধা আসে বুজলাম না কিছু। আরে ভাই আপনাদের থাকলে আপনারাও এগিয়ে আসুন”। যেখানে দেশ আজ কঠিন মহামারীতে জনজীবন বিপন্ন সেখান মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে বিত্তশালী অসহায় ও বিপদগ্রস্ত পরিবার পাশে এসে দাড়ান, তারই ধারাবাহিকতায় ব্রাহ্মণবাড়িয়ার দানবীর খ্যাত গরীবের বন্ধু লায়ন ফিরোজুর রহমান ওলিও আমাদের জেলা তথা সদর উপজেলার সকল ইউনিয়ন এর প্রতিটি ওয়ার্ডে অসহায় ও বিপদগ্রস্ত ৩০ হাজার পরিবার মাঝে থাকার ঘোষনায় সাধারণ মানুষের মাঝে আশার আলো নিয়ে আসে।

উপরোক্ত কথাগুলি অতন্ত্য ভারাক্রান্ত মনে বলছিলেন লায়ন ফিরোজুর রহমান। উনি আরো বলেন আমি রাজনীতি করতে আসিনি, আমার বয়স হয়েছে। জনগন আমাকে বিপুল ভোটে সদর উপজেলার চেয়ারম্যান নির্বাচিত করেছেন । জনগনের পাশে থাকার জন্য। আমি কি সেই কাজটিও করতে পারবো না। এছাড়া আজ একটি ভিডিও বার্তায় ওনি আরোও  জানান, একটি কুচক্রী মহল তার এই ত্রানকাজকে বাধাগ্রস্হ করতে বিভিন্নভাবে হয়রানি করছে। লায়ন ফিরোজ  বলেন, আমি সামাজিক দূরত্ব নিশ্চিত করে অতন্ত্য সুন্দর পরিবেশে এই পর্যন্ত আমার পূর্বের ঘোষিত ত্রান সামগ্রী বিতরন কার্যক্রম পরিচালনা করে আসছি কিন্ত আমার বিরুদ্বে একটি কুচক্রী মহল আমার এ ত্রাণ বিতরনের কাজকে বানচাল করতে কিংবা তার সুনাম বিনষ্ট করতে উঠেপরে লেগেছে। উনি উনার বাকী ত্রান সামগ্রী বিতরন কার্যক্রম সুষ্ঠ ভাবে পরিচালনা করতে প্রশাসনিক সহযোগিতা কামনা করেছেন।

জহির  সিকদার, ব্রাহ্মণবাড়িয়া
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে