ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের পুলিশের এসবি প্রটেকশন শাখার কনস্টেবল তোফাজ্জল হোসেন (৩৯) খিলগাঁও তিলপাড়ার বাসার ৫ তলার ছাদ থেকে লাফিয়ে আত্মহত্যা করেছেন। সোমবার সকাল সাড়ে ৮টায় এ ঘটনা ঘটে।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান  বলেন, গত ২৮ এপ্রিল করোনা পরীক্ষা করা হলেও ওই কনস্টেবলের রিপোর্ট নেগেটিভ আসে। করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসার পরও তিনি ফলাফলে সন্তুষ্ট ছিলেন না। করোনা আতঙ্কে তিনি মানসিকভাবে হতাশাগ্রস্থ ও বিষন্ন হয়ে পড়েন। ঠিকমতো খাওয়া দাওয়াও করতেন না।তিনি আরও বলেন, সোমবার সকাল ৮ টার দিকে তোফাজ্জল বাসা থেকে দরজা খুলে বের হন। তিনি বাসার বাইরে থেকে দরজা লাগিয়ে দেন। এর কিছু সময় পর পাঁচ তলার ছাদ থেকে ভারি কিছু পড়ে যাওয়ার শব্দ পান তার স্ত্রী। বাসার অন্যরা বের হয়ে দেখেন বাসার সামনের রাস্তায় তোফাজ্জলের রক্তাক্ত লাশ পড়ে আছে।
পরে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহতের স্ত্রী আয়েশা আক্তার জানান, সকাল আটটায় রুম থেকে বের হওয়ার কিছুক্ষণ পরে তাকে নিচে গিয়ে রক্তাক্ত অবস্থায় দেখতে পাই।নিহত তোফাজ্জল ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কনিকার গ্রামের সাহেদ মিয়ার ছেলে। তিনি স্ত্রী ও দুই মেয়ে তাসফিয়া মিম (১৪) এবং তাসফিয়া মৌকে(১২) নিয়ে ১৬৮/এ খিলগাঁও তিলপাড়ার ওই ভবনে বাসা ভাড়া করে থাকতেন।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে