ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের কোয়ারেন্টাইনের নির্দেশ পালন করা তিন গ্রামের কর্মহীন ও অসহায় ৬০টি পরিবারের মাঝে পুলিশ খাদ্য সহায়তা প্রদান করেছে। সোমবার দুপুরে জেলার আশুগঞ্জ উপজেলার খড়িয়ালা, মৈশাইর ও বড়ইর এলাকায় ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান এই খাদ্য সামগ্রী বিতরণ করেন। খাদ্য সহায়তার মধ্যে ছিল ৫ কেজি চাল, এক কেজি আলু, এক কেজি ডাল, এক কেজি তেল।

এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো: আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা, থানার অফিসার ইনচার্জ মো: জাবেদ মাহমুদ উপস্থিত ছিলেন।ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান সাংবাদিকদের বলেন, আমরা মানুষের বিপদের দিনে অসহায় ও নিম্ন আয়ের লোকজনের পাশে থাকতে চাই। পরিস্থিতি বিবেচনায় পর্যায়ক্রমে আবারো তাদের খাদ্য সহায়তা প্রদান করা হবে। পাশাপাশি সমাজের বিত্তবানদের অসহায় পরিবারের পাশে দাড়ানোর অনুরোধ করেন তিনি।

তিনি আরো বলেন, করোনাভাইরাসের সংক্রমণরোধে ব্রাহ্মণবাড়িয়া জেলা লকডাউন ঘোষণার সিদ্ধান্ত এখনো বলবত রয়েছে। অন্তত আরো ১৫টা দিন আমাদেরকে সতর্ক থাকতে হবে। তিনি অন্য জেলা থেকে কেউ যেন প্রবেশ করতে না পারে এবং এ জেলা থেকেও কেউ যাতে  বাইরে যেতে না পারে সেদিকে কড়া নজরদারির নির্দেশ দেন।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে