ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ায় জেলা প্রশাসনের সহায়তায় ৫০জন প্রতিবন্ধি ও ১০জন পত্রিকা হকারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে প্রতিবন্ধিদের সংগঠন ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশন। বুধবার সকাল সাড়ে ১১ টার দিকে পৌরশহরের হালদারপাড়াস্হ পৌর ভূমি অফিসে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শামসুজ্জামান। প্রত্যেক প্রতিবন্ধিকে ও হকারকে ১০ কেজি চাউল, ১ কেজি তৈল, ১ কেজি আটা, ১ কেজি ডাল, ১ কেজি পিয়াজ খাদ্য সামগ্রী দেয়া হয়।

এসময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়া, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এবিএম মশিউজ্জামান, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মিজানুর রহমান ও ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না উপস্থিত ছিলেন। এসময় প্রধান অতিথি বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে মানুষকে এখন ঘর থেকে বের না হওয়ার নির্দেশ দিয়েছে সরকার। এতে করে খেটে খাওয়া অনেক দুঃস্থ, অসহায়, পত্রিকার হকার ও প্রতিবন্ধী মানুষেরা বেকার হয়ে পড়েছে। এজন্য প্রধানমন্ত্রীর নির্দেশে প্রকৃত হতদরিদ্রদের খুঁজে বের করে তাদের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী দেওয়া হচ্ছে। যাতে করে কেউ খাদ্যে কষ্ট না করে।

ড্রিম ফর ডিসএ্যাবিলিটি ফাউন্ডেশনের চেয়ারম্যান হেদায়েতুল আজিজ মুন্না জানান, প্রতিবন্ধী ব্যক্তিরা সব সময় প্রতিবন্ধকতার স্বীকার হয়। করোনা ভাইরাসের জন্য বর্তমান সময়ে প্রতিবন্ধীরাই আরও সব থেকে বেশি হ্মতিগ্রস্থ হবে। প্রতিবন্ধী পরিবারগুলো খুবই গরিব ও অসহায়। প্রতিবন্ধী পরিবারগুলোর পাশে সরকার ও বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ করেন।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে