ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ সরাইল ও আশুগঞ্জ উপজেলার ১৭টি ইউনিয়নে নিজ উদ্যোগে অসহায়,গরীন, দুঃস্হ, ও কর্মহীন মানুষকে নিজ উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করলেন সংরক্ষিত মহিলা আসনের(ব্রাহ্মণবাড়িয়া -১২) এমপি উম্মে ফাতেমা নাজমা বেগম উরফে শিউলি আজাদ।

শুক্রবার (৩এপ্রিল) চুন্টা-পাকশিমুল -অরুয়াইল শাহবাজপুর সহ আশুগঞ্জের বিভিন্ন এলাকার অসহায়,গরীন, দুঃস্হ, ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।করোনা সংকট মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার সরাইল-আশুগঞ্জের গরীব, দুঃস্থ,অসহায় ও নিম্ন আয়ের লোকজনের মাঝে এ সব খাদ্যসামগ্রী বিতরণ করেন সংসদ সদস্য ও ভূমি মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম উরফে শিউলি আজাদ। তিনি এ সব ত্রাণ বিতরণ কালে বলেন,নিজস্ব উদ্যোগ থেকে নিম্ন আয়ের মানুষের মধ্যে পাচঁ কেজি চাল,এক কেজি ডাল, এক কেজি তেল,এক কেজি পেয়াঁজ ও দুই কেজি আলু সাবান সহ নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী প্রদান করা হয়েছে।আমি চেষ্টা করব যাতে আরো বেশী কিছু দিতে পারি।

খাদ্য সামগ্রী বিতরণ কালে এ নারী সাংসদ দলীয় সকল কে উদ্দেশ্য করে বলেন, প্রধানমন্ত্রীও জননেত্রী শেখ হাসিনা বলেছেন,এই দূর্যোগের সময়ে মানুষের পাশে থাকতে। আমাদের এ অবস্থা থেকে বাঁচতে হলে সরকারের সকল নিয়মনীতি মেনে চলতে হবে। আমি চাই এলাকার মানুষ সকলেই সুরক্ষিত থাকুক। তিনি এ সময় বলেন,সমাজের সকল মানুষ সামাজিক দৃরত্ব বজায় রাখতে হবে। তিনি আরও বলেন আমি এলাকার মানুষের পাশে ছিলাম এবং সব সময় থাকবো ইনশাআল্লাহ। পরিশেষে সকলকে আহবান করে বলেন, আমি বিশ্বাস করি আপনারা যার যার অবস্থান থেকে সকলেই এলাকার কর্মহীন দরিদ্র মানুষদের পাশে দাঁড়াবেন।পাশাপাশি সরকারের নির্দেশনা মেনে চলার আহবান জানান।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে