ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ রতনপুর ইউনিয়নের রুহুল আমিনের পর এবার করোনা প্রতিরোধে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও  ইউনিয়নের চেয়ারম্যান হাজী কবির আহামদের নিজ উদ্যোগে বীরগাঁও  ইউনিয়নের বিভিন্ন গ্রামের  হাটে -ঘাটে, গ্রামে-গঞ্জে, বাজারে, পাড়া মহল্লায় নিজে অটোরিক্সা যোগে মাইকিং করছেন।ব্যাতিক্রমী এই প্রচারের ফলে সচেতনতা বৃদ্ধি’র পাশাপাশি ব্যাপক সাড়া ফেলেছে এলাকা জুড়ে।

নেতাকর্মীদের নিয়ে ফটোসেশনের জন্য নয় বরং করোনা ভাইরাস সংক্রমণের প্রতিরোধে জনসমাগম এড়িয়ে চলার আহবান জানিয়ে লিফলেট ও মাইকিং করে জনগণকে সচেতনতায় উদ্বুদ্ধ করে বেড়াচ্ছেন চেয়ারম্যান  কবির আহামেদ।সরেজমিনে গিয়ে দেখা যায়,সোমবার ও মঙ্গলবার দু’দিন দিনভর ইউনিয়নের বিভিন্ন এলাকার বাজার, মোড়, গ্রামের পাড়ায়পায়ে হেটে হাতে থাকা হ্যান্ডমাইকে মাইকিং করে জনগণকে নোভেল করোনা ভাইরাস সংক্রমণপ্রতিরোধে সচেতন থাকার আহবান জানিয়েছেন তিনি।

সবার সুস্বাস্থ্য কামনা করে চেয়ারম্যান হাজী কবির আহমেদ বলেন, ‘আমি নিজেকে কখনোই জনপ্রতিনিধি মনে করি না।আমি নিজেকে  জনগণের সেবক মনে করি।এ জন্যই জনগন বারবার আমাকে নির্বাচিত করে।
তিনি আরো জানান,এলাকায় যাতে জনসমাগম না হয় সেজন্য একাই সবখানে যাওয়ার চেষ্টা করছি। গাড়িতে করে বিভিন্ন হাট বাজার, গ্রামে গিয়ে পায়ে হেটে হেটে জনগণকে সচেতন থাকার পাশাপাশি সরকারি বিভিন্ন নির্দেশনা পালন করার আহবান জানাচ্ছি। বিশ্বব্যাপী নোভেল করোনাভাইরাস প্রতিরোধে ঘনঘন সাবান-পানি দিয়ে হাত ধোয়া, মাস্ক ব্যবহার  ও সরকারের পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার আহবান জানিয়েছেন তিনি। প্রয়োজনে তিনি আরো বেশী করে প্রচার চালাবেন বলে জানান।

জহির  সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে