ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলার ১৩টি ইউনিয়ন এবং ১ পৌরসভার ৫হাজার হতদরিদ্রদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করেছেন স্থানীয় সংসদ সদস্য ও দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম।

গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে তিনি তাঁর নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করেন।খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো প্রতি পরিবারের জন্য ৬ কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ১কেজি পেঁয়াজ, ১কেজি আটা এবং ১টি লাইফবয় সাবান।খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নাসির উদ্দিন সরোয়ার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আল-মামুন, বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সালাহ্ উদ্দিন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা পবিত্র চন্দ্র মন্ডল প্রমুখ।

খাদ্য সামগ্রী বিতরণকালে ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম এমপি বলেন, করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধে আমাদের জয়ী হতে হলে অবশ্যই ঘরে থাকতে হবে। তিনি বলেন, সরকার ইতিমধ্যেই করোনার কারনে ক্ষতিগ্রস্থ হতদরিদ্রদের জন্য ১হাজার কোটি টাকা এবং ৪৫০ মেট্টিকটন চাল বরাদ্ধ দিয়েছেন।

জহির সিকদার
নিউজ ডেস্ক ।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে