ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের পরাজিত স্বতন্ত্র প্রার্থী আলহাজ মো. মঈনউদ্দিন মঈন আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক হাজি সফিউল্লাহ মিয়াসহ ৫ নেতার বহিস্কারের দাবি জানিয়েছেন।বুধবার সন্ধায় ফলাফল ঘোষনার পর ঢাকা-সিলেট মহাসড়কের হাইওয়ে রেস্তোরা উজান ভাটি হোটেলের কনফারেন্স রুমে তাৎক্ষনিক এক সংবাদ সম্মেলনে মঈনউদ্দিন মঈন এই দাবি করেন তিনি। এসময় তিনি ৭ দিনের মধ্যে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম তালুকদারের অপসারনের জন্যও দাবি জানিয়েছেন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, আমি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক তবুও আশুগঞ্জ উপজেলা আওয়ামীলীগ এর আহবায়ক হাজি সফিউল্লাহ মিয়া, যুগ্ম আহবায়ক হানিফ মুন্সি, জেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান রতন, উপজেলা আওয়ামীলীগ নেতা কামরুজ্জামান আনসারি ও উপজেলা আওয়ামীলীগ এর সদস্য শাহজাহান আলম সাজু বিভিন্ন সময়ে আরেক স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক মৃধা ও বিএনপির প্রার্থী আব্দুস সাত্তারকে জয়ী করার জন্য বিভিন্ন কৌশল অবলম্বন করেছেন। পাশাপাশি যখন আমি ভোটের ব্যবধানের কাছাকাছি চলে আসলাম তখনই বিএনপির প্রার্থীকে বিজয়ী করার জন্য তার প্রকাশ্যে দলীয় নেতকাকর্মীকে হুমকী ধামকী দেয়া শুরু করেছেন। যদিও আমাকে নির্বাচনের মাঠে তারাই প্রতিশ্রুতি দিয়ে নামিয়েছেন। তাই তাদের প্রত্যেককে দল থেকে বহিস্কার করার দাবি জানাই।

অন্যদিকে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বদরুল আলম তালুকদার বিএনপির বিভিন্ন মিছিল মিটিংএ সহযোগীতা করলেও আমাকে ও আমার নেতাকর্মীদের উঠান বৈঠকেও বাধাঁ দিয়েছেন। পাশাপাশি বিএনপি ও জামাতের কাছ থেকে টাকা নিয়ে আমাকে নির্বাচনে পরাজিত করার জন্য আমার নেতাকর্মীকে হুমকীও দিযেছেন। তাই আগামী সাত দিনের মধ্যে ওসির অপসারন না করা হলে অনশন করার হুমকি দেন।

সবশেষে তিনি বিজয়ী প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূইয়াকে অভিনন্দন জানিয়ে যেকোন কাজে সাত্তার সাহেবকে সব ধরনের সহযোগীতা করার কথাও বলেন। সংবাদ সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ এর যুগ্ম আহবায়ক আবু নাছের আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাজী আমির হোসেন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হাজী মোঃ আনিছুর রহমান,উপজেলা আওয়ামী লীগ নেতা মোবারক আলী চৌধূরীসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে