ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের আশুগঞ্জ উপজেলা স্থগিত ৩টি কেন্দ্রে আগামী ৯ জানুয়ারি ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।এ উপলক্ষে রবিবার বিকালে আশুগঞ্জে গনসংযোগ আসেন বিএনপি মনোননীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূইয়া। এসময় তিনি আশুগঞ্জ উপজেলার যাত্রাপুরে গ্রামে গণসংযোগ কালে আ.লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন সর্মথকরা তার উপর হামলা করে। এসময় তার গাড়ী ভাংচুর করে। পড়ে তিনি সরাইল যাওয়ার পথে সোহাগপুর গ্রামেও তার গাড়ী উপর হামলা চালায়।

বিএনপি প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী উকিল আবদুস সাত্তার ভূইয়া অভিযোগ করে বলেন কোন কারণ ছাড়াই আ.লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মঈন উদ্দিন মঈন সর্মথকরা আমার উপর অর্তকিত হামলা চালায় এবং আমার গাড়ী ভাংচুর করে।এব্যাপারে তিনি নির্বাচন কমিশনে দৃষ্টি কামনা করেন।জেলা বিএনপি সাধারন সম্পাদক মো. জহিরুল হক খোকন জানান একজন প্রার্থীর উপর হামলা চালানো দুংখজনক। তিনি ঘটনায় জড়িতদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়ার দাবি জানান।

এই ব্যাপারে আশুগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম তালুকদার বলেন আমি খবর পেয়েছি।বিএনপি প্রার্থী এই বিষয়ে আমাকে মৌখিক জানিয়েছে। তাকে বলেছি প্রচারের আগে থানাকে অবগত করার জন্য। এসময় তিনি বিষয়টি দেখছেন বলে এই প্রতিনিধিকে জানান।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে