দাবী আদায়ের জন্যে,শান্তির সংগ্রামে,ন্যায় বিচারের সংগ্রামে ৩০ ডিসেম্বর সকল ভয়ভীতি উপেক্ষা করে ভোট দেয়ার আহবান জানিয়েছেন ব্রাহ্মণবাড়িয়া-১ আসনের বিএনপি প্রার্থী আলহাজ্ব সৈয়দ এ কে একরামুজ্জামান।

তিনি বলেছেন যেভাবে জনসভা হয়েছে সেভাবে নির্বাচনও হবে। সুরঙ্গের শেষ মাথায় একটা আলো এখনো আমাদের সামনে আছে। আমরা আশা করবো সেনাবাহিনী মাঠে আছে। তারা তাদের ভূমিকা রাখবে। দেশপ্রেমিক সেনাবাহিনী যারা সারা বিশ্বে আইনশৃঙ্খলা রক্ষার দায়িত্বে যায় আজকে তারা যদি নিজের দেশের আইনশৃঙ্খলা রক্ষা করতে না পারে তা হবে দু:খের বিষয় । তিনি গতকাল বুধবার বিকেলে আশুতোষ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এক নির্বাচনী জনসভায় একথা বলেন।
একরামুজ্জামান বলেন-আন্দোলনের অংশ হিসেবে আমরা এই নির্বাচনে অংশ নিয়েছি। ৭ দফা দিয়েছিলাম নির্বাচনে অংশ গ্রহনের লক্ষ্যে। একটি দফাও যখন কার্যকর করা হয়নি। এরপরই আন্দোলনের অংশ হিসেবে জাতীয়তাবাদী দল,২০ দলীয় ঐক্যজোট,জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচনে অংশ গ্রহন করেছে। জনসভা বন্ধ করার জন্যে বিভিন্ন মহল চেষ্টা করেছে। আমরা সফল হয়েছি। সেভাবে নির্বাচনেও আমরা সফল হবো।

জনসভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা রেজুয়ান আহমেদ,সাবেক সংসদ সদস্য এসএম সাফি মাহমুদ,অধ্যক্ষ মো: নায়েম,মো: আলী প্রমুখ। জনসভায় ১৩টি ইউনিয়ন থেকে কয়েক হাজার নেতাকর্মী যোগদেন।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক ।। বিডি টাইমস নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে