ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে ধানের শীষের প্রচারণায় পুলিশের বাঁধা,হামলা-ভাংচুর, নির্বাচনী প্রচারণা অফিসে তালা এবং বিএনপি নেতাকর্মীদের গ্রেফতার ও হয়রানির প্রতিবাদে সোমবার সকালে আশুগঞ্জ প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়েছে।এতে লিখিত বক্তব্য পাঠ করেন ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া।

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা উকিল আব্দুস সাত্তার ভূঁইয়া নির্বাচনী প্রচারণায় বাঁধা, হামলা,২৫জন নেতাকর্মি গ্রেফতার.বিএনপির ৮টি অফিসে তালা,নেতাকর্মীদের মারধর ও পুলিশী হয়রানীর চিত্র তুলে ধরে বলেন, বিনা ভোটে নির্বাচিত দলীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আশা করা কঠিন।জাতির বৃহত্তর স্বার্থের কথা চিন্তা করে আন্দোলনের অংশ হিসেবে আমরা নির্বাচনে অংশ গ্রহন করেছিলাম।

তিনি বলেন, নির্বাচনী তফসীল ঘোষণার পর থেকে বিভিন্ন প্রার্থী ভোটের মাঠে ধাবরিয়ে বেড়ালেও ধানের শীষের কর্মী সমর্থকদের মাঠে দাড়াতেই দিচ্ছেনা পুলিশ। এতকিছুর পরও আমরা আশা ছাড়িনি।কারণ সুষ্ঠু নির্বাচন বাধাগ্রস্থ হলে দেশ মহা সংকটে পড়বে।

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মুহাম্মদ শামীম ও ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাবেক সহসভাপতি আহসান হাবীব শিপন ও আশুগঞ্জ উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. শাহজাহান সিরাজ,সরাইল উপজেলা বিএনপি‘র সহসভাপতি রকিবুল ইসলাম প্রমুখ। এসময় নির্বাচনী এলাকা সরাইল ও আশুগঞ্জ উপজেলা বিএনপির বিভিন্ন স্তরে নেতৃবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে ভোটের মাঠে সেনা মোতায়েনকে স্বাগত জানিয়ে আব্দুস সাত্তার ভূঁইয়া বলেন, আমাদের দেশপ্রেমিক সেনাবাহিনী জাতির ক্রান্তিলগ্নে বারবার গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে। দেশের গণতন্ত্র ও অস্তিত্বও আজ সংকটের মুখোমুখি। এবারও সেনাবাহিনীর দায়িত্বশীল ভূমিকায় এই সংকট থেকে জাতি মুক্তির পথ খুঁজে পাবে বলে আমরা আশাবাদী।

সেলিম পারভেজ
ব্রাহ্মণবাড়িয়া নিউজ ডেস্ক।। বিডি টাইম্‌স নিউজ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে